১৯ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে আট জাতির বঙ্গবন্ধু কাপ ২০২২ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট।

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট এর দ্বিতীয় এই আসর আরো আকর্ষণীয় ও জমজমাট হবে : র‍্যাব মহাপরিচালক অতিঃ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

গত বছর মার্চ-এপ্রিলে করোনা দুঃসময়ে সরকারী নির্দেশনা মেনে আফ্রিকা, ইউরোপ ও এশিয়া এই তিন মহাদেশের পাঁচটি দেশকে নিয়ে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডির প্রথম আসর অনুষ্ঠিত হয়েছিল। এবারও মার্চ মাসের তৃতীয় সপ্তাহে বঙ্গবন্ধু কাপ ২০২২ আন্তর্জাতিক কাবাডি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১৯ থেকে ২৪ মার্চ ঢাকায় হবে আট জাতির বঙ্গবন্ধু কাপ ২০২২ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট।


টুর্নামেন্টটির পরিধি বৃদ্ধি করতে এবার এশিয়ার বাইরে ইউরোপ ও আফ্রিকা মহাদেশের একাধিক দেশকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সার্বিক পরিস্থিতি বিবেচনায় ইউরোপের ইংল্যান্ড, আফ্রিকার কেনিয়া, এশিয়ার মধ্যপ্রাচ্যের ইরাক, আসিয়ানের মালয়েশিয়া ও ইন্দোনেশিয়া এবং দক্ষিণ এশিয়ার শ্রীলঙ্কা, নেপাল ও স্বাগতিক বাংলাদেশ- এই আট দেশ নিয়ে হবে দ্বিতীয় বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট। সাতদিনের এই আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিতে বিদেশি দলগুলো আসবে ১৬ ও ১৭ মার্চ।


কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‍্যাব মহাপরিচালক অতিঃ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম আয়োজিত সংবাদ সম্মলনে বলেন  বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট 'বঙ্গবন্ধু কাপ ২০২২' এর  ধারাবাহিকতা বজায় রাখা হয়েছে এবং এর কলেবরও বৃদ্ধি করা হয়েছে। বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট এর দ্বিতীয় এই আসর আরো আকর্ষণীয় ও জমজমাট হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.