জরুরি বৈঠকে বসেছে বিএনপির স্থায়ী কমিটি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আটকের পর জরুরি বৈঠকে বসেছে বিএনপির স্থায়ী কমিটি। আজ শুক্রবার সকাল ১১টায় ভার্চুয়ালি এই শুরু হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এবং বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও ইকবাল হাসান মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ঢাকায় বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশসহ পরবর্তী করণীয় নিয়ে আমরা স্থায়ী কমিটির জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেব।

ইকবাল হাসান মাহমুদ বলেন, বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডাকা হয়েছে। বৈঠকে দলের পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা হবে।

শায়রুল কবির খান জানান, ভোররাত ৩টার দিকে মহাসচিবকে উত্তরার বাসা থেকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে। আর দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে শাজাহানপুরের বাসা থেকে তুলে নিয়ে যাওয়া হয়।

এর আগে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশ বাসা থেকে তুলে নিয়ে গেছে বলে তাদের পরিবার ও দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে। শুক্রবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা প্রধান ও অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ জানান, মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

এমন পরিস্থিতিতে পরবর্তী করণীয় নির্ধারণে জরুরি বৈঠক ডাকল বিএনপির স্থায়ী কমিটি

মন্তব্য করুন

Logo

© 2023 Dinkal24 All Rights Reserved.