শ্রাবণ-জুয়েলের ওপর হামলার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলার প্রতিবাদে সারাদেশে তাৎক্ষণিক বিক্ষোভ ও মশাল মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ও বিএনপির নেতাকর্মীরা।

বুধবার সন্ধ্যায় রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ও যুবদল। কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েব মুন্নার নেতৃত্বে মিছিলে বিএনপির ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা অংশ নেয়।

সন্ধ্যা সাড়ে সাতটায় রাজধানীর কুড়িল বিশ্বরোড থেকে একটি মশাল মিছিল বের করে ঢাকা মহানগর উত্তর ছাত্রদল। মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রুহেল ও সাধারণ সম্পাদক রাসেল বাবুর নেতৃত্বে কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা সিলেট মহাসড়কে জেলা ছাত্রদল নেতা জাকারিয়া ভূঁইয়ার নেতৃত্বে একটি মশাল মিছিল অনুষ্ঠিত হয়। এতে শতাধিক ছাত্রদল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বরগুনা সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান রনির নেতৃত্বে বরগুনা সদর রোডে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল। এতে অর্ধশতাধিক নেতাকর্মী অংশ নেয়।

বরিশাল জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকনের নেতৃত্বে বরিশাল সদর রোডে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল। এ সময় তারা বরিশাল সদর রোড অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুলিশ তাদেরকে লাঠিচার্জ করলে কিছুটা সংঘর্ষ হয়।

বরিশালের উজিরপুর উপজেলা, পৌর বিএনপি ও ছাত্রদলের নেতৃত্বে উজিরপুর শহরে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এতে কয়েক শতাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী অংশ নেয়।

এছাড়া চট্টগ্রাম মহানগর, ঝালকাঠি, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, আড়াইহাজার ও ঢাকা কলেজসহ বিভিন্ন মহানগর, জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়।

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.