শাহরুখের ছবির অগ্রিম টিকিট কেটে নিচ্ছেন ৫0 হাজার ভক্ত!

তিন বছর পর বড় পর্দায় আসছেন শাহরুখ খান। তার আগেই যেনো গা জ্বালা ধরিয়েছেন সমালোচকদের। 'পাঠান' ছবির ‘বেশরম রং’ গানটি মুক্তির পর তুমুল সমালোচনার মুখে পড়ে। এর মাঝে সিনেমাটির ট্রেলার মুক্তির ঘোষণা দেয়া হয়। এরপর আসে  ট্রেলার। । আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি। দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন শাহরুখ ভক্তরা।  

এদিকে জানা গেছে, ২৫ জানুয়ারি ‘পাঠান’ মুক্তির প্রথম দিন শাহরুখের ফ্যান ক্লাব ‘এসআরকে ইউনিভার্স’ বিশেষ আয়োজনের উদ্যোগ নিয়েছে। শাহরুখের সিনেমা মুক্তি পাওয়ার দিনটা ভক্তদের কাছে উৎসবের মতো। তাই ‘এসআরকে ইউনিভার্স’ ভারতে জুড়ে ৫০০০ হাজার ভক্তদের জন্য ফার্স্ট ডে ফার্স্ট শো-র আয়োজন করবে।

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলাকে ফ্যানক্লাব এসআরকে ইউনিভার্সের সহ-প্রতিষ্ঠাতা যশ পারিয়ানি নিশ্চিত করেছেন যে, তারা ভারতের ২০০টিরও বেশি শহরে পাঠানের শো-র আয়োজন করবে। শুধুমাত্র এই শো থেকেই ন্যূনতম ১ কোটি টাকার বুকিং আশা করা হচ্ছে। যেখানে মুম্বাইতে প্রথমদিনে ৭ থেকে ৮টি ফার্স্ট ডে ফার্স্ট শো-র আয়োজন করা হয়েছে, দিল্লিতে হবে ৬টি। একইভাবে, অন্যান্য শহরেও একাধিক শো’র আয়োজন করা হচ্ছে।  

তবে এই উদযাপন শুধুমাত্র প্রথম দিনেই হবে না, চলবে প্রজাতন্ত্র দিবস পর্যন্ত। যশ পারিয়ানি আরও জানান, ‘আমরা পাঠানের জন্য বিশেষ সামগ্রীও বিতরণ করব। বিশেষ কাট আউট আর ঢোল। আমার ধারণা, শাহরুখের সিনেমাগুলোকে উৎসবের মতো উদযাপন করা হয়। পাঠানের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না।’ 

মন্তব্য করুন

Logo

© 2023 Dinkal24 All Rights Reserved.