এক ছবিতে থালাপাতি বিজয়ের পারিশ্রমিক ১৮০ কোটি রুপি

দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় একের পর এক বড় চমক দিয়েই চলেছেন। সেই সঙ্গে বাড়ছে অনুরাগীদের উন্মাদনা। দক্ষিণী ছবির দুনিয়া ছাড়িয়ে তাঁর জনপ্রিয়তার ঢেউ এখন বলিউডের বুকেও আছড়ে পড়েছে। 

বুধবার  মুক্তি পেয়েছে সিনেমাটিতার অভিনীত ‘বারিসু’। ভামসি পায়দিপল্লী পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন বিজয়-রাশমিকা মান্দানা।। মুক্তি উপলক্ষে দীর্ঘ দিন ধরে প্রচারের কাজে ব্যস্ত সময় কাটিয়েছেন সিনেমা সংশ্লিষ্টরা। এ সিনেমারে জন্য মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক নিয়েছেন বিজয়। টাকার পরিমাণ শুনলে অনেকের চোখ কপালে উঠবে অনেকের।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ‘বারিসু’ সিনেমার মোট বাজেট ২০০ কোটি রুপি। সিনেমাটিতে অভিনয়ের জন্য থালাপাতি বিজয় পারিশ্রমিক নিয়েছেন ১১০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৪০ কোটি ২৫ লাখ ৭৫ হাজার টাকার বেশি)। আর রাশমিকা মান্দানা পারিশ্রমিক নিয়েছেন ৪ কোটি রুপি। প্রকাশ রাজ ও শরত কুমার যথাক্রমে নিয়েছেন ১ কোটি ৫০ লাখ রুপি, ২ কোটি রুপি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন কমেডিয়ান যোগী বাবু। তিনি পারিশ্রমিক নিয়েছেন ৩৫ লাখ রুপি।

পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে বিজয়-রাশমিকার এ সিনেমা। শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশন্সের ব্যানারে এটি প্রযোজনা করছেন দিল রাজু। তেলেগু, তামিল ও হিন্দি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। আজ তামিল-হিন্দি ভার্সন মুক্তি পেয়েছে। আগামী ১৪ জানুয়ারি তেলেগু ভাষায় ‘বারিসুড়ু’ শিরোনামে মুক্তি পাবে। মুক্তির আগেই সিনেমাটি ১০০ কোটি রুপি আয় করেছে।

বিজয়ের হাতে এখন ‘বিজয় থালাপাতি ৬৭’ সিনেমার কাজ রয়েছে। এটি পরিচালনা করছেন লোকেশ কঙ্গরাজ। ১৪ বছর পর এ সিনেমায় প্রাক্তন প্রেমিকা তৃষা কৃষ্ণানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন বিজয়।

মন্তব্য করুন

Logo

© 2023 Dinkal24 All Rights Reserved.