অভিনেত্রী তুনিশার ‘আত্মহত্যায়' সহ-অভিনেতা গ্রেপ্তার

ভারতের মুম্বাইয়ে একটি সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুম থেকে অভিনেত্রীর তুনিশা শর্মার ঝুলন্ত মরহেদ উদ্ধারের ঘটনায় তার সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

পুলিশ জানিয়েছে, শেজানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। খবর এনডিটিভির

তুনিশার মা সহ-অভিনেতা শিজানের বিরুদ্ধে তার মেয়েকে হয়রানির অভিযোগ করেছেন। তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ আইপিসির ৩০৬ ধারায় মামলা রুজু করেছে। ফলে এখন হত্যা ও আত্মহত্যা উভয় দিক থেকেই বিষয়টি তদন্ত করা হবে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

গ্রেপ্তার শেজানকে আগামীকাল সোমবার আদালতে হাজির করবে পুলিশ।

 জানা গেছে, শুটিংয়ে চা পানের বিরতি দেওয়া হয়েছিল। পরে শুটিং সেটের সাজঘরে ২০ বছর বয়সী তুনিশার ঝুলন্ত দেহ পাওয়া যায়।

পুলিশ বলছে, অনেকটা সময় পেরিয়ে গেলেও তুনিশা সাজঘর থেকে বের হচ্ছিলেন না। পরে তারা সাজঘরের দরজা ভেঙে ফেলে। ভেতরে তুনিশার ঝুলন্ত দেহ দেখতে পায়।

তুনিশার আত্মহত্যার পর অভিনেত্রীর মা শিজানের বিরুদ্ধে অভিযোগ এনে জানান, তুনিশা শিজানের সাথে বিরক্ত হয়েই তার জীবন শেষ করেন। অভিনেত্রীর মায়ের মতে, তুনিশা শিজানের উপর বিরক্ত ছিলেন, যার কারণে তিনি আত্মহত্যা করেছেন। বলা হচ্ছে, তুনিশা ও শিজান সম্পর্কে ছিলেন, কিন্তু সম্প্রতি তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন অভিনেতা। যার কারণে তুনিশা খুব বিরক্ত ছিল।

‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে তুনিশার অভিনয় শুরু। পরে তিনি চক্রবর্তী অশোক সম্রাট, গাব্বার পুঞ্চওয়ালা, শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিং, ইন্টারনেট ওয়ালা লাভ প্রভৃতি টিভি ধারাবাহিকে অভিনয় করে অল্প বয়সে দর্শকের মন জয় করে নিয়েছিলেন। এ ছাড়া তুনিশা বলিউডের ‘দাবাং ৩’, ‘ফিতুর’, ‘বার বার দেখো’ ছবিতে অভিনয় করেছেন।


মন্তব্য করুন

Logo

© 2023 Dinkal24 All Rights Reserved.