বাবা-মায়ের পছন্দেই বিয়ে করেছি: পলাশ

‘সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। ধন্যবাদ আমাদের পরিবারকে। আমাদের পরিবারের মায়ায়, ভালোবাসায়, সম্মতিতে সব কিছু সুন্দর হয়ে উঠেছে। প্রিয় মানুষটি নিজের হয়ে ওঠার এই মুহূর্তটি আগলে রাখতে চাই সারা জীবন। দোয়া করবেন আমাদের জন্য। ’ শুক্রবার নিজের বিয়ের খবর প্রকাশ করে এভাবেই জীবনের নতুন অধ্যায় নিয়ে দোয়া চাইলেন অভিনেতা জিয়াউল হক পলাশ।

পারিবারিকভাবেই  বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন পলাশ। তবে সেটা অনেকটা ঘরোয়া আয়োজনেই। পলাশ জানিয়িছেন, ঘরোয়া পরিসরে অনাড়ম্বর আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্যরা ছাড়া কেউ ছিলেন না। আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা আছে।


পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন তিনি।

বিয়ের পর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। বলছেন, ‘এটা জীবনের নতুন অধ্যায়। এ এক অন্য রকম অভিজ্ঞতা...’

নাফিসা পলাশদের পারিবারিক আত্মীয়। বাবা-মায়ের পছন্দেই তাদের বিয়ে। অভিনেতার ভাষ্য, 'বাবা মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে দাম্পত্যজীবনে আমরা ভীষণ সুখে আছি।' 

পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র পলাশকে তারকাখ্যাতি এনে দেয়।  অভিনয়ের পাশাপাশি পলাশ নির্মাণেও মনোযোগী। কয়েকটি টিভিসি, মিউজিক ভিডিও ও নাটক নির্মাণ করে প্রশংসা অর্জন করেছেন।

মন্তব্য করুন

Logo

© 2023 Dinkal24 All Rights Reserved.