জয়ী হবে আর্জেন্টিনা, আশা চঞ্চল পূজা মাহির

বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ মেক্সিকোর মুখামুখি হচ্ছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে যাওয়ায় এখন প্রতিটি ম্যাচই আর্জেন্টিনার জন্য জীবন-মরণ লড়াইয়ের। আর কোনো ম্যাচে পা মচকালেই গ্রুপ পর্ব থেকে বাদ পড়ার শঙ্কা।

ফিফা র‍্যাংকিংয়ে আর্জেন্টিনা বেশ এগিয়ে থাকলেও মেক্সিকো একদম দুর্বল প্রতিপক্ষ নয়। আর্জেন্টিনার র‍্যাংকিং ৩, অন্যদিকে মেক্সিকোর ১৩। তাই হিসাবের খাতা ধরে অভিনেতা চঞ্চল চৌধুরী আশাবাদী মেসিদের স্কোয়াড নিয়ে। তার মতে, প্রথম পর্বে ম্যাচে হেরেও বিশ্বকাপে দারুণ কিছু করার উদারণ আর্জেন্টিনার আছে। তাই মেক্সিকোর সঙ্গে জয় দিয়ে মেসিরা দারুণ সূচনা করবে এ প্রত্যাশা দৃঢ়ভাবেই করতে পারি।

আর্জেন্টিনা প্রথম ম্যাচ হারায় বেশ কষ্ট পেয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি। তবে হারুক বা জিতুক মেসিতেই আছেন এই নায়িকা। তার মতে, খেলায় হার জিত থাকবেই। তবে মেসিদের প্রতি আমাদের পূর্ণ সমর্থন আছে, থাকবে।  

আর্জেন্টিনা দলের হাতে তৃতীয়বারের মতো বিশ্বকাপ ট্রফি উঠবে- এই স্বপ্ন বুনে যাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার মতে ম্যাক্সিকোর বিপরীতে আর্জেন্টিনা জিতবে। আর্জিন্টিনা তাদের ফুটবল নৈপুণ্য দেখাবে। 

মন্তব্য করুন

Logo

© 2023 Dinkal24 All Rights Reserved.