রোশানের অভিনয়ের মাধ্যমে র‌্যাবের দুঃসাহসি কর্ম'কান্ডের চিত্র ফুটে উঠেছে ‘অপারেশন সুন্দরবন' সিনেমায়

আগামী ২৯ জুলাই কক্সবাজার লাবনী সৈকতে র‌্যাবের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার ট্রেলার উন্মোচন অনুষ্ঠান

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুঃসাহসিক অভিযান ও সাফল্যগাথা নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। দীপংকর দীপন পরিচালিত প্রতীক্ষিত এ সিনেমার ট্রেলার অবশেষে প্রকাশ পেতে যাচ্ছে। শুক্রবার বিকাল ৫টায় পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজারে লাবণী বিচে ‘অপারেশন সুন্দরবন’-এর ট্রেলার উন্মোচন করা হবে। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় দুর্দান্ত এক র‌্যাব অফিসারের ভুমিকায় অভিনয় করেছেন দর্শক নন্দিত অভিনেতা চিত্রনায়ক রোশান। রোশানের অভিনয়ের মাধ্যমে র‌্যাবের দুঃসাহসি কর্ম'কান্ডের চিত্র ফুটে উঠেছে ‘অপারেশন সুন্দরবন' সিনেমায়। তার সঙ্গে জুটি বেধেছেন নবাগত ভারতীয় অভিনেত্রী দর্শনা। এছাড়াও আরো রয়েছেন রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, মনোজ প্রামাণিক, রাইসুল ইসলাম আসাদসহ অনেকে।

সিনেমার অভিনয়শিল্পী রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, রোশান, দর্শনা, মনোজ প্রামাণিক, রাইসুল ইসলাম আসাদসহ অনেকে ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হবেন। অনুষ্ঠানে তারা সিনেমার গানের সঙ্গে লাইভ পারফর্ম করবেন।

এ ছাড়া সঙ্গে ট্রেলার প্রকাশ অনুষ্ঠানের আগে এই তারকারা কক্সবাজার শহরের বিভিন্ন পয়েন্টে, হোটেল রেস্তোরাঁ ও সমুদ্রসৈকতের বিভিন্ন পয়েন্টে ‘অপারেশন সুন্দরবন’-এর প্রচারণায় অংশ নেবেন।

বাংলাদেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা হতে যাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। এর মাধ্যমে জানা যাবে, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কীভাবে সুন্দরবনকে দস্যুমুক্ত করেছে। জেলেরা কীভাবে দস্যুদের কবলে পড়েন এবং সাধারণ মানুষ কীভাবে দস্যু হয়ে যায়। সিনেমাটি র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড কর্তৃক প্রযোজিত।



মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.