অবৈধ ভাবে ভারতে অনুপ্রবেশকারী ৫ জন বাংলাদেশীকে আটক করেছে র‌্যাব

দেবহাটার পুষ্পকাটিতে র‌্যাবের অভিযানে পাঁচজন বাংলাদেশিকে আটক করা হয়েছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার সময় পুষ্পকাটি সরদার বাড়ি মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে পুষ্পকাটি গ্রামের সরদার বাড়ি মোড় সাতক্ষীরা হতে শ্যামনগর গামী মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর পাঁচজন বাংলাদেশি নাগরিক ভারত এবং বাংলাদেশ গমনাগমন করার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উক্ত স্থান হতে অভিযান চালায় বলে র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী কমান্ডার সংবাদ মাধ্যমে একথা জানান।


এ সময় পুষ্পকাটি গ্রামের মোঃ দাউদ আলী গাজীর ছেলে মোঃ আনারুল ইসলাম (৩৯), খুলনার ফুলতলা থানার পয়গ্রামের মৃত. মাহতাব মোল্লার ছেলে মোঃ টুটুল মোল্লা (৩৩), তার স্ত্রী মোছাঃ মারুফা বেগম (২৩), খুলনার তেরখাদা থানার লক্ষ্মণপুর গ্রামের মো.ওবায়দুল মোল্লার ছেলে মোঃ রবিউল মোল্লা (২২), তার স্ত্রী মোছাঃ রাবেয়া বেগম (২০) কে গ্রেপ্তার করেত সক্ষম হয়।


এ ব্যাপারে দেবহাটা থানায় মামলা হয়েছে। মামলা নং-১২, তারিখ ২৭/০৯/২০২১ ইং ধারাঃ ১৯৭৩ সালের বাংলাদেশ পাসপোর্ট আদেশ আইন ১১(১)(গ)।



মন্তব্য করুন

Logo

© 2021 Dinkal24 All Rights Reserved.