কুমিল্লায় হত্যাসহ ১৫ মামলার আসামিকে আটক করেছে র‌্যাব

বিদেশী রিভালবার ও গুলিসহ হত্যা মামলার আসামি মো. জুয়েল মিয়াকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প। গ্রেফতারকৃত জুয়েল ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কায়েমপূর ইউনিয়নের উত্তর চকবস্তা গ্রামের মৃত আবুল বাসারের ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, নারায়নগঞ্জ, বরিশালসহ দেশের বিভিন্ন জেলায় হত্যা, মাদক, দাঙ্গাসহ ১৫টি মামলা রয়েছে। 

রবিবার বিকেলে র‌্যাব ১৪ এর দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে উল্লেখ করা হয়, রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল কুমিল্লা জেলার সদর পৌর শহরের কান্দিরপাড় এলাকা থেকে ৫টি ওয়ারেন্টভূক্ত আসামি জুয়েলকে গ্রেফতার করে। সে দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লায় অবস্থান করে ভাড়া বাসায় থেকে অস্ত্র ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গ্রেফতারের পর তার স্বীকারোক্তির ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার উত্তর চকবস্তা এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে, ১ টি বিদেশী রিভালবার, ২ রাউন্ড গুলি ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়। তার বিরুদ্ধে কুমিল্লার দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা রয়েছে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য এবং ধৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গ্রেফতারকৃত আসামিকে কসবা থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিষয় : র‌্যাব

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.