র‌্যাবের অভিযানে দেশের বিভিন্ন জায়গা থেকে বিপুল পরিমান মাদক ও কারেন্ট জাল উদ্ধার

র‌্যাবের অভিযানে গত ০৪ সেপ্টেম্বর ২০২১ তারিখ সকাল ০৬.০০ ঘটিকা হতে ০৫ সেপ্টেম্বর ২০২১ তারিখ সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত রাজধানীসহ সারাদেশে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসে। এসব অভিযানে উদ্ধার করা হয় ১১,৬৩৭ পিস ইয়াবা, .৪১৩ কেজি হেরোইন, ৬৮৯ বোতল ফেন্সিডিল, ১৪৯৯ পিস Tapenta ট্যাবলেট, ৬৮.১১৫ কেজি গাঁজা এবং অন্যান্য মাদকদ্রব্য ; যার আনুমানিক মূল্য . কোটি টাকা।


র‌্যাবের ভ্রাম্যমান আদালত গাজীপুর এর টঙ্গী থানা এলাকায় আইসক্রীম ফ্যাক্টরী জুস ফ্যাক্টরীতে অভিযান পরিচালনাকালে দেখা যায় দীর্ঘদিনের পুরাতন, পঁচাবাসি, দূর্গদ্ধযুক্ত খাবার অনুপযোগী দুধ দুগ্ধজাত পন্য দিয়ে জুস/আইসক্রীম তৈরি হচ্ছে। ভ্রাম্যমান আদালত জুস ফ্যাক্টরী ,০০০০০/- (এক লক্ষ) টাকা এবং আইসক্রীম ফ্যাক্টরীকে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করে।

এছাড়া ঢাকা চকবাজার এলাকায় আমিন ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীতে মেয়াদ উত্তীর্ণ বিস্কুট রাখার দায়ে জনকে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) জরিমানা করা হয়।



বরগুনা জেলার আমতলী থানা এলাকায় মেসার্স বিসমিল্লাহ মেডিসিন মীম ভ্যারাইটিজ স্টোরকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ৫১০০০/- টাকা দিনাজপুর জেলার কোতয়ালী থানা এলাকায় মেয়াদ উত্তীর্ণ মিষ্টি, পাউরুটি রাখার অপরাধে ০৪টি প্রতিষ্ঠানকে ২৮,০০০/- টাকা জরিমানা করা হয়।

এছাড়াও কেরানীগঞ্জ থানা এলাকায় নিষিদ্ধ ক্যারেন্ট জাল আটক পূর্বক মোট ০৬ জনকে ৩০,০০০/- টাকা জরিমানা করা হয় এবং আনুমানিক ৮২,০০০০০/-(বিরাশি লক্ষ) টাকা কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস হয়।



মন্তব্য করুন

Logo

© 2021 Dinkal24 All Rights Reserved.