দেশের আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি গনমাধ্যমের ভুমিকা অপরিসীমঃ র‌্যাব মহাপরিচালক।

র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিঃ আইজিপি জনাব এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।


অতিঃ আইজিপি জনাব এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম গত ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখ র‌্যাব ফোর্সেস এর ৯ম মহাপরিচালক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহণের পর তিনি গত ০১ অক্টোবর ২০২২ তারিখ সকালে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরবর্তীতে তিনি বনানী কবরস্থান ও রাজারবাগ পুলিশ লাইন্স এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। অদ্য ০২ অক্টোবর ২০২২ তারিখ তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। 

শ্রদ্ধাঞ্জলি প্রদান শেষে র‌্যাব মহাপরিচালক উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন যে, বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের এক রোল মডেল। জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় একের পর এক মাইল ফলক স্থাপন করে যাচ্ছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রেখে র‌্যাব ফোর্সেস উন্নয়নের এই অগ্রযাত্রায় অংশীদার হয়ে কাজ করে যাবে। দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির আলোকে র‌্যাব ফোর্সেসের অভিযান অব্যাহত থাকবে এবং কোন ধরণের অরাজকতা বা নাশকতার প্রশ্রয় দেওয়া হবে না বলে জানান র‌্যাব মহাপরিচালক। র‌্যাব মহাপরিচালক জানান যে, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে র‌্যাব ফোর্সেস এর প্রতিটি সদস্য মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ বুকে ধারণ দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাবে।

র‌্যাব মহাপরিচালক উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে দেশের আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি গনমাধ্যমের অপরিসীম ভূমিকার কথা ব্যক্ত করেন। ইতোপূর্বে র‌্যাব ফোর্সেসকে সাংবাদিকগন যেভাবে সহযোগিতা করেছেন; ভবিষ্যতেও র‌্যাবকে একইভাবে সহযোগিতা করা আশাবাদ প্রকাশ করেন র‌্যাব মহাপরিচালক। তিনি দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।


বিষয় : র‌্যাব

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.