'অপারেশন সুন্দরবন' টিম কর্তৃক ভুক্তভোগী রিক্সা চালক শামীমকে রিকশা উপহার।

রাজধানীর কারওয়ানবাজারে দুর্বৃত্তদের দ্বারা রিকশা চুরির ঘটনায় ভুক্তভোগী মেহেদী হাসান শামীমকে একটি রিকশা উপহার দিয়েছে 'অপারেশন সুন্দরবন' টিম। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর মিরপুরে সনি সিনেমা হলে 'অপারেশন সুন্দরবন' চলচ্চিত্র টিম এবং র‌্যাব ফোর্সেসের পক্ষ থেকে শামীমকে জীবিকা নির্বাহ এবং মাতৃসেবার উপকরণ হিসেবে একটি রিকশা উপহার দেয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, 'অপারেশন সুন্দরবন' চলচ্চিত্রের পরিচালক দীপংকর দীপন, অভিনেতা জিয়াউল রোশান ও অন্যান্য অভিনেতা ও কলাকুশলী। 

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর কারওয়ানবাজার এলাকায় মেহেদী হাসান শামীমের একটি রিকশা দুর্বৃত্তরা চুরি করে নিয়ে যায়। 

জানা গেছে, সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি শামীম। আর্থিক অনটনের কারণে ৭-৮ দিন আগে রাজধানীতে রিকশা চালানো শুরু করেন তিনি।

তার মা হৃদরোগের কারণে মিটফোর্ড হাসপাতালে ভর্তি রয়েছেন। রিকশা চালিয়ে উপার্জিত টাকায় মায়ের চিকিৎসা চালিয়ে আসছিলেন শামীম। 

এ বিষয়ে টেলিভিশনে সংবাদ প্রচারের পর রিকশা চুরির বিষয়টি জানতে পেরে টিম 'অপারেশন সুন্দরবন' শামীমকে মানবিক সহায়তা দিতে এগিয়ে আসে। 

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছেন, চুরি যাওয়া রিকশা উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারে র‍্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.