ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২ এর উদ্বোধন করলেন র‌্যাব মহাপরিচালক।


কাবাডি এশিয়ার অন্যতম জনপ্রিয় খেলা। এটি বাংলাদেশের জাতীয় খেলা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ, মাননীয় প্রধানমন্ত্রীর রূপকল্প ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে দেশের ক্রীড়াঙ্গনকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলতে বিভিন্ন সময় আন্তর্জাতিক টুর্নামেন্টের আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় “ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২” টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে যা আগামী ১৫ সেপ্টেম্বর ২০২২ তারিখ হতে ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। 


অদ্য ১৪ সেপ্টেম্বর ২০২২ তারিখ বিকাল ০৪:০০ টায় বাংলাদেশ কাবাডি স্টেডিয়াম গ্রাউন্ডে অনুষ্ঠিত হয় ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২ এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সম্মানিত সভাপতি অতিঃ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম, মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস মহোদয়। এছাড়াও উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি জনাব ইয়াসির আহমেদ খান, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), যুগ্ম সম্পাদক ও এবং পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মোঃ মোজাম্মেল হক, বিপিএম (সেবা), বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক জনাব এস এম নেওয়াজ সোহাগ এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের এর  সদস্য সচিব জনাব মাছুদুর রহমান চুন্নু। 


কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাব ফোর্সেসের মহাপরিচালক অতিঃ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, বিপিএম (বার), পিপিএম বলেন, ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২ এ পূর্বের ধারাবাহিকতা বজায় রেখে এর কলেবর বৃদ্ধি করা হয়েছে। ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ এর এই আসর আরো আকর্ষণীয়, জমজমাট ও প্রতিদ্বদ্বিতাপূর্ণ  হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে তিনি দেশিয় কাবাডি উন্নয়নে এগিয়ে আসার জন্য স্থানীয় উদ্যোক্তা ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


উক্ত প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২ এ ০৬টি সার্ভিসেস দল ও ০৮টি ক্লাবসহ মোট ১৪টি দল ০৩টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করবেন এবারের টুর্নামেন্টে। অংশগ্রহণকারী দলসমূহ হলোঃ বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ জেল, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, ইনস্টিটিউট অব কাবাডি ও শহীদ মোজাফফর স্মৃতি সংসদ ক গ্রুপে, বাংলাদেশ পুলিশ, আজাদ স্পোটিং ক্লাব, স্টার স্পোর্টস ও জুরাইন জনতা ক্লাব খ গ্রুপে এবং বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ ফায়ার সার্ভিস, অক্সফোর্ড প্রিমিয়ার ক্লাব ও দিয়া স্পোটিং ক্লাব গ গ্রুপে।

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.