আগামী ২৯ জুলাই কক্সবাজার লাবনী সৈকতে র‌্যাবের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার ট্রেলার উন্মোচন অনুষ্ঠান

বিশ্ব ঐতিহ্য ও সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনকে জলদস্যু ও বনদস্যুমুক্ত করার প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। যার শুটিংও হয়েছে সুন্দরবনে। দীপংকর দীপন পরিচালিত এ ছবিটি মুক্তির প্রস্তুতি শুরু করেছে।

আগামী ২৯ জুলাই বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকত কক্সবাজারে এর ট্রেলার উন্মোচন হবে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ‘র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড।


অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

র‍্যাব থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, লাবনী বিচে আয়োজনটি হবে। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার অভিনয়শিল্পী রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, রোশান, দর্শণা, মনোজ প্রামাণিক, রাইসুল ইসলাম আসাদসহ আরও অনেকে ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হবেন। অনুষ্ঠানে তারা সিনেমার গানের সঙ্গে লাইভ পারফর্ম করবেন।

এছাড়া অনুষ্ঠানের আগে এই তারকারা কক্সবাজার শহরের বিভিন্ন পয়েন্টে, হোটেল রেস্তোরাঁ ও সমুদ্র সৈকতের বিভিন্ন পয়েন্টে ‘অপারেশন সুন্দরবন’র প্রচারণায় অংশ নেবেন। 

শীঘ্রই ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি সিনেমা হলে মুক্তি দেওয়া হবে।

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.