বড়দিন উপলক্ষে র‍্যাবের ব্যাটালিয়নসমূহের নিজ নিজ অধিক্ষেত্রের চার্চসমূহে র‍্যাব মহাপরিচালকের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে কেক প্রেরণ।

২৫ শে ডিসেম্বর, শুভ বড়দিন। আজ থেকে দুই সহস্রাধিক বছর আগে জেরুজালেমের কাছাকাছি বেথলেহেম নগরীতে জন্মেছিলেন খ্রিস্টধর্মের প্রবর্তক যিশুখ্রিস্ট। প্রতি বছর এই দিনে বিশ্বের খ্রিস্ট ধর্মাবলম্বীদের সঙ্গে বাংলাদেশের খ্রিস্টান ধর্মাবলম্বীরাও ধর্মীয় অনুভূতির পরম মমতায় আনন্দঘন পরিবেশে উৎসব পালন করে থাকে। বড়দিনের উৎসবে খৃষ্টান ধর্মালম্বীদের সাথে অন্য ধর্মাবলম্বীরাও আগ্রহ ও উৎসবমুখরভাবে যোগ দিয়ে থাকে এবং আনন্দ ভাগ করে নেয়।

বড়দিন উপলক্ষে র‍্যাব মহাপরিচালক জনাব চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম  বাংলাদেশে অবস্থানরত খ্রিস্টান ধর্মাবলম্বীসহ পৃথিবীর সকল খ্রিস্টান ধর্মাবলম্বীদেরকে শুভেচ্ছা জানান। রাজধানী উত্তরার হলি স্পিরিট চার্চ, মিরপুরের হলি বাংলাদেশ ব্যাপটিস্ট চার্চ, কাকরাইলের গীর্জাসহ র‍্যাবের ব্যাটালিয়নসমূহের নিজ নিজ অধিক্ষেত্রের চার্চসমূহে র‍্যাব মহাপরিচালকের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে কেক প্রেরণ করা হয়। ধর্মীয় সম্প্রীতির বাংলাদেশে খৃষ্টান ধর্মালম্বীসহ অন্য ধর্মাবলম্বীদেরকেও শান্তিপূর্ণ, সার্বজনীন ও উৎসবমুখরভাবে বড়দিন  উদাযাপনের জন্য অনুরোধ করেন। বড়দিনের উসবে সকল ধর্মের মানুষের উৎসবমুখর অংশগ্রহনের মাধ্যমে  সাম্প্রদায়িক সংহতি বৃদ্ধি পাবে  বিশ্বভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় হবে।

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.