র‌্যাবের অভিযানে সিলেট জেলার ওসমানীনগর থানাধীন শেরপুর টোলপ্লাজা এলাকা হতে ২০ (বিশ) কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন—৯, সিলেট এর আওতাধীন সিপিসি—৩, (সুনামগঞ্জ ক্যাম্প), সুনামগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ০৫ ডিসেম্বর ২০২১ ইং তারিখে অভিযান পরিচালনাকালীন আনুমানিক রাত্রী ২২.২০ ঘটিকার সময় সিলেট জেলার ওসমানীনগর থানাধীন শেরপুর টোলপ্লাজার দক্ষিণ পাশে^র্ মোঃ রুয়েল ইসলামের দোকানের সামনের পাঁকা রাস্তার উপর হতে সিপিসি—৩, র‌্যাব—৯ কর্তৃক চেকপোষ্ট করাকালীন সময় একটি সাদা রঙয়ের পুরাতন প্রাইভেটকার দ্রুত গতিতে আসতে দেখে প্রাইভেটকারটিকে সিগন্যাল দিলে তা অমান্য করে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় প্রাইভেটকারসহ একজন ব্যক্তিকে আটক করে। আটক করার পর উপস্থিত জনতার সামনে তার দেহ তল্লাশি করে কিছু না পাওয়া গেলেও তার নিজ হাতে পিছনের বনেট বক্সের ভিতর থেকে বের করে দেয়া মতে— ১। একটি বড় খাকি চটের বস্তার ভিতর রক্ষিত ১০ (দশ) টি খাকি রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় কথিত গাঁজার পুটলা ((পরিমাপকৃত প্রতিটির ওজন = ০২ (দুই) কেজি করে সর্বমোট = ২০ (বিশ) কেজি)), ২। মাদক বহনের কাজে ব্যবহৃত চাবিসহ সচল ০১টি সাদা রঙয়ের পুরাতন প্রাইভেটকার; জব্দপূর্বক আটককৃত ব্যক্তি— মোঃ রুবেল (২৪), পিতা— মৃতঃ মজনু মিয়া, মাতা— সালেমা বেগম, গ্রাম— আখালিয়া, ইউনিয়ন— টুকের বাজার, থানা— জালালাবাদ, এসএমপি—সিলেট’কে গ্রেফতার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে সিলেট শহরের বিভিন্ন জায়গার বিভিন্ন লোকজনের কাছে বিক্রয় করে আসছে এবং নিজ হেফাজতে রাখার কথা স্বীকার করে।


পরবতীর্ আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ৩৬ (১) এর সারণি ১৯(গ)/৩৮ ধারা মূলে মামলা দায়ের পূর্বক সিলেট জেলার ওসমানীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয় : র‌্যাব

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.