র‌্যাবের অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন চিটাগাং রোডস্থ মেঘনা ব্রীজ এলাকা হতে ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

০৩ ডিসেম্বর ২০২১ তারিখ ১৪:২০ ঘটিকায় র‌্যাব—১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন চিটাগাং রোডস্থ মেঘনা ব্রীজ এলাকা হতে মাদক ব্যবসায়ী ১। মোঃ জামাল হোসেন (৩২), পিতা— মৃত নীল মিয়া, সাং— মন্দবাগ (মন্দবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে), থানা— কসবা, জেলা— বি—বাড়িয়া, ২। মোঃ নজরুল ইসলাম (৩৮), পিতা— মৃত নুরুল হক, সাং— চারুয়া (মন্দবাগ বাজারের পূর্ব পার্শ্বে), থানা— কসবা, জেলা— বি—বাড়িয়া কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে গাঁজা— ০৫ কেজি উদ্ধার এবং মোটরসাইকেল— ০১টি জব্দ করা হয়।


গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কুমিল্লা হতে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে একটি মোটরসাইকেল করে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা নিয়ে আসতেছে। এ প্রেক্ষিতে র‌্যাব—১১ এর একটি চৌকস দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন চিটাগাং রোডস্থ মেঘনা ব্রীজ এর কাছাকাছি রতনদি সাকিনস্থ ইউসান গার্মেন্টস এর সামনে ঢাকা—চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করা হয়। চেকপোষ্ট করাকালীন একটি মটরসাইকেল দ্রুত গতিতে আসতে দেখে মটরসাইকেলটিকে থামানোর জন্য সংকেত দিলে মটরসাইকেলটি গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে এবং র‌্যাবের চৌকস দলের সহায়তায় ০২জনকে আটক করা হয়। পালানোর কারণ জিজ্ঞেসা করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় সন্দেহ পূর্বক তাদেরকে তল্লাশী করা হয় এবং গাঁজা— ০৫ কেজি পাওয়া যায়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, প্রাথামিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা দেশের বিভিন্ন স্থানে ক্রয়—বিক্রয় করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব—১১ এর অভিযান অব্যাহত থাকবে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিষয় : র‌্যাব

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.