রাষ্ট্রীয় মর্যাদায় এএসপি সহিদার রহমানের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন। র‌্যাব মহাপরিচালকের শোক প্রকাশ।

র‍্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন-১৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সহিদার রহমান (৫৭) ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ২৯ অক্টোবর ২০২১খ্রি. (শুক্রবার) সকাল ৯টা ৪০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতাল, ঢাকায় পরলোক গমন করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি রংপুর জেলার কাউনিয়া থানার উদয় নারায়ন মাতৃহাড়ি গ্রামে।

তিনি ১৯৮৯ সালের ৭ আগস্ট সাব ইন্সপেক্টর (এসআই) পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০২০ সালের ৩ জুন থেকে তিনি র‍্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন-১৩, রংপুরে কর্মরত ছিলেন।

তার মৃত্যুতে র‍্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম  মহোদয় গভীর শোক প্রকাশ করেছেন।

মরহুমের প্রথম  জানাজার নামাজ অনুষ্ঠিত হয় র‍্যাব সদর দপ্তরে। উক্ত জানাজার নামাজে র‍্যাব মহাপরিচালক সহ অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স),  অতিরিক্ত মহাপরিচালক ( প্রশাসন),  পরিচালকবৃন্দ  সহ র‍্যাব সদর দপ্তরের সকল সদস্যগণ অংশ গ্রহন করেন। এছাড়াও র‌্যাব মহাপরিচালক জানাযায় উপস্থিত মরহুমের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

নামাজে জানাজার পর মরহুমের মরদেহ র‍্যাবের হেলিকপ্টার যোগে রংপুরের কাউনিয়া থানার উদয় নারায়ন মাতৃহাড়ি গ্রামে আনা হয়। সেখানে বাদ আছর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। র‍্যাব-১৩ এর অধিনায়ক সহ র‍্যাব-১৩ এর সকল সদস্যগণ উক্ত নামাজে জানাজায় অংশ গ্রহন করেন।

সবশেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

মন্তব্য করুন

Logo

© 2021 Dinkal24 All Rights Reserved.