রাজধানীসহ সারাদেশে র‌্যাবের ভেজাল ও মাদক বিরোধী অভিযান

বিগত ২৪ ঘন্টায় র‌্যাবের মাদক ও ভেজাল বিরোধী অভিযানে আটক ৬৫ জন। আনুমানিক লক্ষ টাকা মূল্যের মাদক উদ্ধার। ভেজাল পণ্য প্রস্তুত মজুদকারী এবং বিক্রয়ের অপরাধে র‌্যাবের ভ্রাম্যমান আদালত  জরিমানা করেছে ৫,৫৫০০০/-(পাঁচ লক্ষ পঞ্চান্ন হাজার) টাকা।


০৫ সেপ্টেম্বর ২০২১ তারিখ সকাল ০৬.০০ ঘটিকা হতে ০৬ সেপ্টেম্বর ২০২১ তারিখ সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত রাজধানীসহ সারাদেশে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৬৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসে র‌্যাব ফোর্সেস। এসব অভিযানে উদ্ধার করা হয় ,০১৬ পিস ইয়াবা, ৭৬৫ বোতল ফেন্সিডিল, ৭৭১ পিস Tapenta ট্যাবলেট, ১১৬.৮৫০ কেজি গাঁজা, বিদেশী মদ ৪৬০ বোতল, দেশী মদ ৭০০ লিটার এবং অন্যান্য মাদকদ্রব্য; যার আনুমানিক মূল্য লক্ষ টাকা।


র‌্যাবের ভ্রাম্যমান আদালত ঢাকা মহানগরীর খিলগাঁও থানা এলাকায় কসবা বেকারী এবং সম্রাট বেকারীর পণ্যের গায়ে মেয়াদ উত্তীর্ণর তারিখ উল্লেখ্য নেই এবং নোংরা পরিবেশে উৎপাদন মজুদ রাখার অপরাধে ০২ জনকে ,০০০০০/- (চার লক্ষ) টাকা জরিমানা এবং ০১ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়। 


এছাড়া নাটোর জেলার লালপুর এলাকায় ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ এবং বিক্রয় করার অপরাধে ০৩ জনকে ,০৫,০০০/- (এক লক্ষ পাঁচ হাজার) টাকা ও শেরপুর জেলার বকশীগঞ্জ থানায় নিষিদ্ধ পলিথিন ব্যবহার করার অপরাধে ০১ জনকে ০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা এবং সিরাজগঞ্জ জেলার সদর থানা এলাকায় হোমিও ফার্মেসীতে অবৈধ স্পিড রাখার অপরাধে ০১ জনকে ০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়।

মন্তব্য করুন

Logo

© 2021 Dinkal24 All Rights Reserved.