প্রধান মন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে র‌্যাবের মানবিক সহায়তা প্রদান ও বৃক্ষরোপনসহ বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন উপলক্ষে সারাদেশব্যাপী অসহায়, এতিম ও দুঃস্থদের মাঝে মানবিক সহয়তা ও বৃক্ষরোপন কার্যক্রমসহ অন্যান্য কর্মসূচী পালন করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) 

২৮ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন উপলক্ষে র‌্যাব ফোর্সেস এর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক শুভেচ্ছা এবং জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সলিউশনস নেটওয়ার্ক (এসডিএসএন) কর্তৃক দারিদ্র্য দূরীকরণ, বিশ্বের সুরক্ষা এবং সবার জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণের সর্বজনীন আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর “এসডিজি অগ্রগতি পুরস্কার”  অর্জনের জন্য বিনম্র শ্রদ্ধা ও অভিনন্দন জানানো হয়।

র‌্যাব আইন ও গনমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদ মাধ্যমকে  জানান, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম বার্ষিকী উদযাপনকে ঘিরে র‌্যাবের বিভিন্ন আয়োজন চলমান রয়েছে। এছাড়াও সারাদেশব্যাপী র‌্যাব ফোর্সেস কর্তৃক ৭৫টি স্থানে অসহায়, এতিম ও দুঃস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান এবং ৭৫টি স্থানে বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে র‌্যাব কর্তৃক প্রকাশিত একটি প্রেশ বিজ্ঞপ্তিতে একথা বলা হয়।

এ উপলক্ষে র‌্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম রাজধানীর উত্তরার জামেয়া আরাবিয়া বায়তুস সালাম মাদ্রাসায় প্রায় ৫০০ জন অসহায় ও এতিম শিশুদের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন এবং র‌্যাব ফোর্সেস সদর দপ্তর (হাজী ক্যাম্প) এ বৃক্ষরোপন করেন । সময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কে এম আজাদ,  অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ, আইন ও গনমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ  উপস্থিত ছিলেন।



এছাড়াও সারাদেশব্যাপী ব্যাটালিয়ন কোম্পানী পর্যায়ে প্রায় ১৫০০ (দেড় হাজার) বৃক্ষরোপন করা হয়। পাশাপাশি, সারাদেশব্যাপী প্রায় ৫০০০ হাজার (পাঁচ হাজার) অসহায়, এতিম দুঃস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।


মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে দেশব্যাপী ৭৫ লাখ মানুষকে করোনা ভাইরাসের টীকা প্রদান কার্যক্রমের সাথে সম্পৃক্ত থেকে র‌্যাব ফোর্সেস সদর দপ্তরে অবস্থিত র‌্যাব সেন্ট্রাল ক্লিনিকে বিশেষ টীকাদান কার্যক্রম গ্রহণ করা হয়। উক্ত কার্যক্রমে প্রায় ১৫০০ টীকা প্রার্থীকে    (কোভিড-১৯) ভ্যাক্সিন প্রদান করা হয়।


এছাড়াও বাদ যোহর র‌্যাব ফোর্সেস সদর দপ্তর জামে মসজিদসহ সারাদেশব্যাপী র‌্যাবের সকল ব্যাটালিয়ন ও কোম্পানীসমূহের মসজিদে মাননীয় প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ও ১৫ই আগস্ট এ তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালিত হয়।




মন্তব্য করুন

Logo

© 2021 Dinkal24 All Rights Reserved.