যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলা, নিহত ৩ আহত ১১

শনিবার রাতে যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার সাউথ স্ট্রিটের কেনসিংটন এবং অ্যালেগেনি এলাকায় একাধিক বন্দুকধারী গুলিতে অন্তত তিনজন নিহত এবং ১১ জন আহত হয়েছে। স্থানীয় পুলিশের বরাত দিয়ে তথ্যটি জানিয়েছে সিএনএন।

ফিলাডেলফিয়ার পুলিশ ইন্সপেক্টর ডি.এফ. বলেছেন, সাউথ স্ট্রিট এলাকায় টহলরত অফিসাররা বন্দুকের গুলির শব্দ শুনেছেন এবং বেশ কিছু সক্রিয় বন্দুকধারীকে ভিড়ের মধ্যে গুলি করতে দেখেছেন।

ফিলাডেলফিয়ার পুলিশ কমিশনার ড্যানিয়েল আউটল রবিবার এক সংবাদ সম্মেলনে বলেন, শনিবার স্থানীয় সময় রাত ১১টা ৩১ মিনিটে গুলি শুরু হয়।

পুলিশ সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, আহতদের আঘাতের তীব্রতার ভিত্তিতে বেশ কয়েকটি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

সাউথ স্ট্রিটে অবস্থানরত অফিসাররা অনেক বেসামরিক নাগরিককে গুলিবিদ্ধ অবস্থায়, ফুটপাতে এবং রাস্তায় পড়ে থাকতে দেখেছেন। অফিসাররা তখন আহতদের প্রাথমিক চিকিৎসা দিতে শুরু করেন।

ঘটনার কারণ সম্পর্কে আউটল বলেছেন, সম্ভবত হাতাহাতির পর শ্যুটাররা পাঁচটি বন্দুক ব্যবহার করেছিল। একজন বন্দুকধারী সম্ভবত গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন কিন্তু পুলিশের হাত থেকে পালিয়ে গেছেন। হাতাহাতির সঙ্গে জড়িত অন্য একজন সন্দেহভাজন বন্দুকধারী সম্ভবত নিহত তিনজনের একজন।

নিহত বাকি দুইজন সম্ভবত সাধারণ পথচারী বলে ধারণা করছে পুলিশ।

পেসের মতে, ঘটনাস্থল থেকে দুটি হ্যান্ডগান উদ্ধার করা হয়েছে, যার মধ্যে একটি বর্ধিত ম্যাগাজিন রয়েছে। গুলি চালানোর ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

পুলিশ বিভাগ নিহত তিনজনের পরিচয় শনাক্ত করেছে। তারা হলেন গ্রেগরি জ্যাকসন (৩৪), অ্যালেক্সিস কুইন (২৭) এবং একজন ২২ বছর বয়সী ব্যক্তি যার নাম এখনও প্রকাশ করা হয়নি।

মন্তব্য করুন

Logo

© 2022 Dinkal24 All Rights Reserved.